একাদশে ৩ পরিবর্তন: শেষ টি-টোয়েন্টিতে নেই তামিম

0
155

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে একাদশে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ। এ ম্যাচে বিশ্রামে রাখা হয়েছে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। তার জায়গায় খেলবেন নাঈম শেখ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এ তথ্য জানা গেছে। সেই সঙ্গে লেগ স্পিনার বিপ্লবের পরিবর্তে অভিষেক হচ্ছে পেসার হাসান মাহমুদের। দল থেকে বাদ পড়েছেন শফিউল। তার জায়গায় একাদশে ফিরেছেন পেসার আল আমিন হোসেন।

তিন ফরম্যাটের সিরিজেই হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে বুধবার (১১ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে স্বাগতকিরা।

বাংলাদেশ (সম্ভাব্য) একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন দ্রুব, মোহাম্মদ নাঈম শেখ, মেহেদী হাসান, হাসান মাহমুদ, আল আমিন ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে (সম্ভাব্য) একাদশ: তিয়াশে কামুনহুকানহু, ব্রেন্ডন টেইলর, ক্রেইগ এরভিন, শন উইলিয়ামসন, অধিনায়ক, সিকান্দা রাজা, ওয়েসলি মাধভেরে, রিচমন্ড মুতাম্বাবি, (উইকেটররক্ষক), টিনটেন্ডা মুতমবদজি, ডোনাল্ড থিরিপানো, ক্রিস এমপুফু ও কার্ল মুম্বা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here