কর্ণফুলী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ মা ও ছেলের মরদেহ উদ্ধার

0
454

কর্ণফুলী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ মা ও ছেলের মরদেহ চারদিন পর চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়ার সরফভাটা এলাকা থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) লাশ দুটি পানিতে ভেসে ওঠার পর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, চট্টগ্রামের জোরারগঞ্জ থানার রাজিব মজুমদারের স্ত্রী টুম্পা মজুমদার (৩০) ও ছেলে বিজয় মজুমদার (৫) গত ১৪ ফেব্রুয়ারির পর নৌকাডুবিতে নিখোঁজ ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রতিদিনই কর্ণফুলী নদীর বিভিন্ন জায়গায় উদ্ধার অভিযান পরিচালনা করে। নিখোঁজের চারদিন পর আজ সকালে ১০টার দিকে মরদেহ ভেসে ওঠার খবর পাই। যেহেতু রাঙ্গুনিয়াতে মরদেহ উদ্ধার করা হয়েছে, তাই বাকি সব কার্যক্রম এখানেই সম্পন্ন করা হচ্ছে।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রতন কুমার নাথ জানান, চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়ার সরফভাটা এলাকা থেকে মরদেহ উদ্ধার করে রাঙ্গুনিয়ার পুলিশের কাছে হস্তান্তর করেছি। বাকি কার্যক্রম রাঙ্গুনিয়াতে সম্পন্ন হবে।

গত ১৪ ফেব্রুয়ারি কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ইসকনের একটি নৌকাডুবির ঘটনা ঘটলে তিনজন নিখোঁজ হয়। ওইদিনই দেবলীলা দে (১০) নামে এক শিশুকে উদ্ধার করে। সে চট্টগ্রাম কোতয়ালি থানার হাজারিগলি এলাকার রতন দের কন্যা। একইদিন রাঙামাটি সদরে কাপ্তাই হ্রদে নৌকাডুবিতে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।