ক্যাসিনো খালেদসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

0
347

মানি লন্ডারিং মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াসহ ৬ আসামির বিরুদ্ধে চার্জশিট দিয়েছে সিআইডি।

গুলশান থানার করা মানি লন্ডারিং মামলায় খালেদ মাহমুদ ভূঁইয়া, তার দুই ভাই মাসুদ ভূঁইয়া ও হাসান মাহমুদ ভূঁইয়াসহ ৬ আসামির বিরুদ্ধে আদালতের সংশ্লিষ্ট শাখায় চার্জশিট জমা দেয় সিআইডি।

চার্জশিটে আসামিদের বিরুদ্ধে ক্যাসিনো ও মাদক ব্যবসা, চাঁদাবাজি এবং টেন্ডারবাজির প্রমাণ পাওয়া যাওয়ার কথা উল্লেখ করা হয়। গত ৭ অক্টোবর এ মামলায় খালিদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে ১৮ সেপ্টেম্বর রাতে গুলশানের বাসা থেকে খালেদ মাহমুদকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন গুলশান থানা পুলিশ মানি লন্ডারিং আইনে মামলা দায়ের করে।

অভিযুক্ত আসামির হলেন—খালেদ মাহমুদ ভূঁইয়া, মাসুদ মাহমুদ ভূঁইয়া, হাসান মাহমুদ ভূঁইয়া, হারুন রশিদ, শাহাদৎ হোসেন উজ্জ্বল ও মোহাম্মদ উল্লাহ খান।

খালেদ মাহমুদ ভূঁইয়ার নামে বর্তমানে পাঁচটি মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মানিলন্ডারিং অভিযোগ আরও অনুসন্ধান কার্যক্রম চলমান রয়েছে। তার বিরুদ্ধে অবৈধভাবে বৈদেশিক মুদ্রা রাখার অপরাধে ‘ফরেন একচেঞ্জ রেগুলেশনস আ্যাক্ট-১৯৪৭’-এ মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।