কোরআন খতম মাস্ক ও স্যানিটাইজার দিলেন চিত্রনায়িকা পপি

0
830

করো’নার প্রভাব পড়েছে দেশের বিনোদন দুনিয়াতেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানা পোস্ট দিচ্ছেন তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে । পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে। পিছিয়ে নেই তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপিও।

বিশ্বজুড়ে মহামারি  করোনাভাইরাসের প্রভাবে চলছে। নেই কোন প্রতিষেধক বা প্রতিরোধক। তাই করোনাভাইরাসের নিয়ে মানুষের আতঙ্কেরও শেষ নেই। এরই মধ্যে বাংলাদেশসহ সারা বিশ্বে প্রায় ১৯ হাজারেরও বেশি মানুষ মারা গেছেন। ক্রমেই বাড়ছে করোনা আতঙ্ক। ঘরে বন্দি হয়ে আছেন অসহায় মানুষ। বন্ধ হয়েছে দেশের সকল ধরনের গনপরিবহন, শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত।

সংস্কৃতি-বিনোদন, ক্রিড়া জগতের তারকারা নানা ভাবে সচেতন করার চেষ্টা করে যাচ্ছেন মানুষকে। যে যার স্থান থেকেই এই মহামারি থেকে মুক্তির জন্য প্রার্থনাও করছেন সৃষ্টিকর্তার কাছে। তেমনি করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন চিত্রনায়িকা পপি। নিজের এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন নায়িকা পপি।

পপি বলেন, ‘আমার পক্ষে যতটুকু করা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। নিজে সতর্ক থাকছি ও মানুষকে সতর্ক করছি। ঢাকা শহরে করোনাভাইরাস নিয়ে মানুষ জানার সুযোগ বেশি পেলেও গ্রামের মানুষ কিন্তু এখনো তেমন জানে না করোনাভাইরাসের ভয়াবহতা ও মুক্তির উপায়। আমি সচেতন করার চেষ্টা করছি।’ পপি আরো বলেন, ‘দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।’