চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি  সড়কের শতাধিক দোকান উচ্ছেদ

0
713

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি  সড়কের শতাধিক দোকান উচ্ছেদ

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি সড়কের ষোলশহর দুই নম্বর রেলগেট থেকে অক্সিজেন মোড় পর্যন্ত উভয় পাশের দুই শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার এ অভিযানে নেতৃত্ব দেন। চসিকের জনসংযোগ কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, অভিযানে ফুটপাত ও নালার জায়গা অবৈধ ভাবে দখল করে গড়ে তোলা দোকানপাট উচ্ছেদ ছাড়াও ফুটপাতের ওপর দোকান পণ্যসামগ্রী রেখে জনদুর্ভোগ সৃষ্টির দায়ে বেশ কিছু দোকানিকে জরিমানা করা হয়।

টেকনিক্যাল মোড়ের রনি এন্টারপ্রাইজকে ১০ হাজার, নিউ মিউচুয়াল হার্ডওয়ার স্টোরকে ৫ হাজার টাকা, বায়েজিদ মাজার গেটের ক্যাফে বায়েজিদকে ১০ হাজার টাকা, হোটেল জামানকে ১০ হাজার টাকা, হাসান এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, অবৈধ ভাবে ফুটপাত দখল করে ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল স্তূপ করার দায়ে মোহাম্মদ আলিমকে ৫ হাজার টাকা, মোহাম্মদ ওসমানকে ২ হাজার টাকাসহ মোট ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সিটি করপোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী, বায়েজিদ বোস্তামী থানা, খুলশী থানা, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও ৩০ আনসার ব্যাটলিয়ানের সদস্যরা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।