ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

0
617

ঢাকাচট্টগ্রাম মহাসড়কে  দুর্ঘটনায় দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

২৮ ডিসেম্বর শনিবার সকাল ৯টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাসে এক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪৫)ও তার দুই মেয়ে আশরা আনাম খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)মারা গেছেন। আহত হয়েছেন তার স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ১০ বছর বয়সী ছেলে মন্টু । আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশন এ তথ্য জানিয়েছে। মো. সাইফুজ্জামান মিন্টু  চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন।

সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়।

ফায়ার সার্ভিসের জানায়, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) , সড়ক দুর্ঘটনায় আহত কণিকা আক্তার ও তাদের দশ বছর বয়সী ছেলের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাদের চিকিৎসা চলমান ।