ফরিদপুরে বাস-মাইক্রো সংঘর্ষে ডাক্তারসহ নিহত ৬

0
355

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের মল্লিপুর নামক স্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ডাক্তারসহ একই পরিবারের ৪ জন এবং পুলিশের এক সাব-ইন্সপেক্টর (এসআই) ও মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহতাবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ডাক্তারের স্ত্রীকে। নিহতদের লাশ করিমপুর হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত ডা. শরিফুলের ভায়রা ভাই মো. হান্নান জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের বাড়ি থেকে ডা. শরিফুলসহ তার পরিবারের ৫ সদস্য ও ডা. শরিফুলের বন্ধু পুলিশের এক সাব ইন্সপেক্টরকে নিয়ে মাইক্রোবাসযোগে ঢাকা হয়ে কক্সবাজারের উদ্দেশে রওনা হন।

পথিমধ্যে সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর নামক স্থানে মাইক্রোবাসটি পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই ডা. শরিফুল ও পুলিশের ওই এসআইসহ ৬ জনের মৃত্যু হয়। আহত হয় ডা. শরিফুলের স্ত্রী রিম্মি। তাকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন-ডা. শরিফুল, পুলিশের সাব ইন্সপেক্টর মো. ফারুক, ডাক্তারের মেয়ে তাবাসসুম, শালিকা তাকিয়া, ভাস্তি তানজিলা ও মাইক্রোবাসের চালক নাহিদ।

করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ছাফুর আহম্মেদ বলেন, ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। নিহতদের উদ্ধার করে করিমপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে।