সাদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা ২০২০

0
699

সাদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা ২০২০

সাদার্ন ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টারে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে তিন দিনব্যাপী ভর্তি মেলা বিশ্ববিদ্যালয়ের  স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে।

শনিবার (১১ জানুয়ারি) পর্যন্ত এ মেলা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ও টিউশন ফি’তে শর্ত সাপেক্ষে ১০০% পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এছাড়াও মুক্তিযোদ্ধা সন্তান, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা এবং স্থায়ী ক্যাম্পাসে বিশ্বমানের শিক্ষা। শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ গঠনে গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণে প্রতিটি বিভাগে রয়েছে অভিজ্ঞ শিক্ষক। ইতোমধ্যে উচ্চ শিক্ষার ক্ষেত্রে গুণগত মান অর্জন, আপডেটেড সিলেবাস, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেণিকক্ষ পরিচালনার স্বীকৃতিস্বরূপ সাদার্ন অর্জন করেছে আইইবি ও ফার্মাসি কাউন্সিল অ্যাক্রেডিটেশন।

বিস্তারিত তথ্য জানার জন্য বিশ্ববিদ্যালয়ের তথ্য অফিস (অ্যাডমিশন অফিস) অথবা  সরাসরি  ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০৩১-৬২৬৭৪৪, ০৩১-২৮৫১৩৩৬-৯ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েবসাইট:  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন কশরা যাবে: ব্যবসায় প্রশাসন অনুষদ-বিবিএ, এমবিএ হোটেল ম্যানেজমেন্টসহ, কলা অনুষদ-ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ-সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশ