চার মাস পর শুটিংয়ে তাহসান

0
43

চার মাস পর শুটিংয়ে তাহসান

করোনার আতঙ্ক কমছে না বরং বেড়েই চলেছে। অনেকদিন করোনাভাইরাসের কারণে বন্ধ হয়েছিলো নাটক-সিনেমার শুটিং। এখন এই আতঙ্কের মধ্যেও কেউ কেউ শুটিং করছেন বাধ্য হয়ে। কারণ এই কাজের উপর নির্ভর করেই চলে অনেক মানুষের সংসার। চলমান করোনা ভাইরাসের মধ্যেই চলতি সপ্তাহেই শুটিংয়ে ফেরার কথা ছিলো অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের।

অবশেষে চারমাস পর ক্যামেরার সামনে দাঁড়ালেন শুটিংয়ে ফিরেছিলেন তাহসান রহমান খান। টাঙ্গাইলে নাটকটির শুটিং করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সায়লা সাবি। ‘সিঙ্গেল’ নামের নাটকটি পরিচালনা করছেন কাজল আরেফিন অমি।

তবে করোনাকালে আপাতত আর কোনো নাটকের শুটিং করবেন না বলে জানিয়েছেন তাহসান। ৮ জুলাই নাটকে অংশ নিয়েই জানালেন, আপাতত এটাই শেষ কাজ।

তাহসান বলেন, ‘ঢাকার বাইরে এক বড় ভাইয়ের রিসোর্টে নাটকটির জন্য বুকিং দিয়ে রেখেছিলাম। গত তিন মাস কেউ ছিলেন না এখানে। নাটকের ইউনিটের সবাই বেশ কিছুদিন হোম কোয়ারেন্টিনে ছিলেন।

প্রযোজক-পরিচালক সতর্কতার জন্য যা দরকার, সবই করেছেন। তাই নাটকটির শুটিং করলাম। ভেবেছিলাম, পরিস্থিতির উন্নতি হবে। কিন্তু সেটা হয়নি। আপাতত আর কাজ করব না বলে সিদ্ধান্ত নিয়েছি।’

গত ঈদেও কাজ করিনি। অল্প আয়ের কলাকুশলীরা বঞ্চিত হচ্ছেন। সেবামূলকভাবে অনেককে সহযোগিতা করেছি। এবার কাজে ফিরছি। এতে তাদের উপকার হবে, সমষ্টিকভাবে সবাই উপকৃত হব। তবে পরিস্থিতি খারাপ দেখলে শুটিং বাতিল করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here