0
388

সিআইইউতে ভর্তি ফরম ২০২০ বিতরণ শুরু

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০২০ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি ফরম বিতরণ চলচ্ছে । আগামী ৬ জানুয়ারি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে । পছন্দের সাবজেক্টে ভর্তি হতে শিক্ষার্থীরা সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জামালখানের মিনহাজ কমপ্লেক্স ভবন থেকে ভর্তির ফরম সংগ্রহ করতে পারবে ।

অ্যাডমিশন অফিস জানায়, বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে একাধিক সাবজেক্ট চালু রয়েছে। বিস্তারিত জানতে ফোন করা যাবে ০৩১-৬১১২৬২, ৬৩৬৪৮৪ ও ৬২২৯৪৬ নম্বরে। মুঠোফোনেও পাওয়া যাবে সংযোগ। নম্বরটি হলো ০১৯৪৬৯৭৩৭৭৮। ওয়েবসাইটের ঠিকানা হলো: www.ciu.edu.bd । ঘরে বসে ফেসবুকে ভর্তির বিষয়ে বিস্তারিত তথ্য পেতে হলে লগ ইন করতে হবে এই ঠিকানায়: www.facebook.com\chittagong independent university|

সিআইইউতে পড়ালেখার পাশাপাশি সৃষ্টিশীল কর্মকান্ডের জন্য রয়েছে একাধিক ক্লাব সংগঠন। রয়েছে অ্যামেরিকাণ কর্ণার, বিশাল লাইব্রেরি, প্রযুক্তিসমৃদ্ধ ল্যাবসহ দেশ-বিদেশের অভিজ্ঞ গবেষক ও অধ্যাপকরা। সিআইইউর উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ ড. মাহফুজুল হক চৌধুরী।